বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

মৌলভীবাজারে পরিবহন ধর্মঘট স্থগিত

নিজস্ব প্রতিবেদক : মৌলভীবাজারে ভোর ৬টা থেকে ৪৮ ঘন্টার জন্য পরিবহন ধর্মঘট শুরু প্রায় ৯ঘন্টা পর ধর্মঘট স্থগিত করেছে জেলা সড়ক পরিহন শ্রমিক ঐক্য পরিষদ।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) দুপুর ২টায় শ্রমিক নেতাদের সাথে প্রশাসনের এক বৈঠকে তাদের অভিযোগে ব্যাপারের প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে তারা দুপুর থেকে পরিবহন ধর্মঘট প্রত্যাহারের ঘোষণা দেন।

বৈঠকে মৌলভীবাজার মডেল থানার ওসি মো.আলমগীর হোসেন, শ্রীমঙ্গল থানার ওসি মো আব্দুছ ছালেক, জেলা সড়ক পরিহন শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি পাবেল আহমদ, সদস্য সচিব আজাদুর রহমান অদুদ, সাংগঠনিক সম্পাদক ছালেহ আহমদ উপস্থিত ছিলেন।

বৈঠকে শ্রীমঙ্গল পরিবহন শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে হামলা ও ভাঙচুরের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেয় প্রশাসন। এর প্রেক্ষিতে শ্রমিক ঐক্য পরিষদ বেলা ৩টায় পরিবহন ধর্মঘট ২৭ জানুয়ারী পর্যন্ত স্থগিত ঘোষণা করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন পরিহন শ্রমিক ঐক্য পরিষদের সদস্য সচিব আজাদুর রহমান অদুদ। তিনি জানান, “প্রশাসন ২৭ জানুয়ারী পর্যন্ত সময় নিয়েছে। আমরা ওই সময় পর্যন্ত ধর্মঘট স্থগিত করলাম”।

এদিকে ভোর ৬টা থেকে বেলা ৩টা পর্যন্ত জেলাব্যাপী সর্বস্তরের পরিবহন ধর্মঘটে অভ্যন্তরীন কোনও রুটে দূরপাল্লার কোন ধরনের যানবাহান চলাচল করে নি। আকস্মিক এই ধর্মঘটে বিপাকে পড়েন শিক্ষার্থী, নানা পেশাজীবি ও সাধারণ মানুষজন। ঢাকা-সিলেটের সাথে সারাজেলার সাথে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে। যানবাহনের পাশাপাশি, সাধারণ যাত্রী পরিবহণগুলো চলাচলেও বাঁধা সৃষ্টি করছেন শ্রমিকরা। তবে ধর্মঘট চলার ফাঁকে ফাঁকে সিএনজি অটোরিক্সায় জেলার বিভিন্ন সড়কে মানুষজন চলাচল করতে দেখা গেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com